Header Ads Widget

Ticker

6/recent/ticker-posts

মুজিববর্ষ উপলক্ষে অটিস্টিকদের নিয়ে “স্বপ্নতরী-৭১”- এর সাংস্কৃতিক প্রতিযোগিতা


মিরসরাইয়ের সামাজিক সংগঠন “স্বপ্নতরী-৭১”- এর উদ্যোগে মজিববর্ষ উপলক্ষে মঙ্গলবার (২৫/০২/২০২০) ”এডভোকেট মুজিবুল হক অটিস্টিক বিদ্যালয়ে” কবিতা আবৃত্তি, নাচ-গান এবং চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের শুরুতে কোরআন তিলওয়াত করেন- সংগঠনের ধর্মীয় সম্পাদক তাসকিন আহমেদ সিহাব এবং সকলের উপস্থিতিতে জাতীয় সংগীত পরিবেশিত হয়।
স্বপ্নতরী-৭১ সর্বোচ্চ পরিষদের সভাপতি রাসেল ইয়ামিনের সভাপতিত্বে এর সহ-সভাপতি নুর মোহাম্মদ এর সঞ্চালনায়, শুভেচ্ছা বক্তব্য রাখেন কার্যকরী পরিষদের সভাপতি ওমর ফারুক সাকিব।
অনুষ্ঠানটি উদ্বোধন করেন- মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন আহমেদ, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জনাব, এস এম. সরোওয়ার।


এসময় আরো উপস্থিত ছিলেন, ১২ নং খৈইয়াছড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, এডভোকেট মুজিবুল হক অটিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব হারুন অর রশিদ, স্কুলটির শিক্ষক-শিক্ষিকাসহ স্বপ্নতরী-৭১ এর সদস্য বৃন্দ।
অনুষ্ঠানে অতিথিরা তাদের বক্তব্যে স্বপ্নতরী-৭১ এর সকল কর্মকান্ডের প্রশংসা করেন এবং সব সময় পাশে থাকার আশ্বাস দেন। সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহণ করে চিত্রাঙ্কনে ৩২ জন,কবিতা আবৃত্তি তে ১০ জন এবং নাচ ও গানে ১৫ জন।
প্রতিযোগিতা শেষে স্বপ্নতরী-৭১ এর সর্বোচ্চ পরিষদের সভাপতি রাসেল ইয়ামিন ফলাফল ঘোষণা করেন এবং তিন ইভেন্টে মোট ৯ জনকে বিশেষ পুরুষ্কার এবং উপস্থিত সকল ছাত্র-ছাত্রীদের কে সান্ত্বনা মূলক পুরুষ্কারের মধ্যদিয়ে অনুষ্ঠানটি সমাপ্তি ঘোষণা করা হয়।

Post a Comment

0 Comments